প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তিন কোটি টাকার অনুদান নোয়াখালীর ম্যাক্স গ্রুপের।

করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর কল্যাণ ও ত্রাণ তহবিলে তিন কোটি টাকার আর্থিক অনুদান দিয়েছে ম্যাক্স গ্রুপ।

রোববার বিকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের কাছে অনুদানের চেক তুলে দেন দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর। তার সঙ্গে ছিলেন ম্যাক্স গ্রুপের পরিচালক কানিজ ফাতেমা।

এ সময় মুখ্য সচিবের কক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর। তিনি এর আগেও দেশের ক্রান্তিলগ্নে মানুষের জন্য কাজ করেছেন। বর্তমানে এবং ভবিষ্যতেও দেশের যে কোনো প্রয়োজনে কাজ করতে প্রতিজ্ঞাবদ্ধ বলেও ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীকে জানান।

পরে ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর বলেন, জাতীয় এই মহাদুর্যোগের সময় সবাইকে এক হয়ে মোকাবেলা করার জন্য অনুরোধ জানিছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা আমাদের পক্ষ থেকে যতটুকু সম্ভব এই দুর্যোগ মোকাবেলার জন্য চেষ্টা করে যাচ্ছি।আমরা দেশের দুস্থ ও অসহায় মানুষের পাশাপাশি আমাদের গ্রুপে কাজ করে বিদেশিদের ও সম্পূর্ণ নিরাপত্তা এবং সহযোগিতা অব্যাহত রেখেছি। আশা করছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অচিরেই দেশবাসী এই মহামারী থেকে দেশকে মুক্ত করতে পারবে।

পাঠকের মন্তব্য