লক্ষ্মীপুরে হিরা মনি ধর্ষন ও হত্যার ঘটনায় প্রেমিকসহ গ্রেপ্তার-২


 লক্ষ্মীপুরে ২ নং হামছাদী ইউনিয়নের গোপীনাথপুর এলাকায় দিনে-দুপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় প্রেমিকসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আরো দুইজনকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃতদের মধ্যে প্রেমিক অয়ন ও তার সহযোগি সুমন রয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ আলোচিত হত্যাকান্ডের সাথে আরো কারা জড়িত,তাদের চিহিৃত করে গ্রেপ্তারের অভিযান চলছে। খুব শীঘ্র হত্যাকান্ডের রহস্য উদঘাটন হবে বলে জানান তিনি।

গত শুক্রবার দুপুরে নিজ ঘরে ৯ম শ্রেনীর স্কুল ছাত্রীকে ধর্ষনের পর শ্বাসরোধ করে হত্যা করে র্দূবৃত্তরা। পরের দিন নিহতের মা বাদী হয়ে অজ্ঞাত আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এ ঘটনার পর সারাদেশ ও লক্ষ্মীপুর  জেলাজুড়ে প্রতিবাদের ঝড় উঠে। জড়িতদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয় লক্ষ্মীপুর,ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে।

এ দিকে ঘটনার ১০দিন আগে ওই স্কুল ছাত্রীর বাবা হারুনুর রশীদ ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিল ঢাকার একটি হাসপাতালে। তাকে দেখতে স্ত্রী তার নবম শ্রেণি পড়ুয়া মেয়ে বাড়িতে রেখে চলে যান ঢাকায়। এই সুযোগে ফাঁকা বাড়িতে একা পেয়ে ধর্ষণ শেষে শ্বাসরোধ করে হত্যার পর লাশ অধলগ্ন অবস্থায় ফেলে যায় দূর্বৃত্তরা।

পাঠকের মন্তব্য