নোয়াখালী সরকারী কলেজ ছাত্রলীগ সভাপতি পদে যোগ্যপ্রার্থী আবু নাঈম তানিম

নোয়াখালী টিভি : নোয়াখালী সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি পদ পদবি পেতে নানাভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন পদ প্রত্যাশী নেতৃবৃন্দ। কিন্তু সভাপতি পদে অধিষ্ঠিত হবেন শুধুমাত্র যিনি এই পদের জন্যে যোগ্যতা রাখেন কেবল তিনি। নোয়াখালী সরকারী কলেজের অধিকাংশ শিক্ষার্থীদের মতে এই পদের জন্যে যোগ্য ব্যক্তি ছাত্রনেতা আবু নাঈম তানিম।

শিক্ষার্থীদের মতে, নোয়াখালী সরকারী কলেজের মতো একটি বৃহৎ বিদ্যাপীঠের সভাপতি হিসেবে আমরা সব সময় এমন একজনকে চাই যিনি সর্বদা আমাদের পাশে থাকবেন।যিনি দুঃখ কষ্টে আমাদের আগলে রাখবেন পাশে দাঁড়াবেন। সর্বদা একজন অভিভাবকের মতো আমাদের খোঁজ নিবেন। সেক্ষেত্রে আবু নাঈম তানিম ভাইয়ের বিকল্প নেই। তাই আমরা নোয়াখালী সরকারী কলেজের শিক্ষার্থীদের অভিভাবক হিসেবে তানিম ভাইকে দেখতে চাই।

নোয়াখালী সরকারী কলেজের পাশাপাশি তিনি বিভিন্ন সময় নানান সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে ভালবাসা কুড়িয়েছেন নোয়াখালীর ছাত্র সমাজ ও সাধারণ মানুষের। নিজের সততা ও একনিষ্ঠতায় এবং পরিশ্রমে মন জয় করেছেন নোয়াখালীর ৪ আসনের এম,পি এবং সংসদ সদস্য জননেতা একরামুল করিম চৌধুরীর। একরামুল করিম চৌধুরী এমপির নির্দেশে সকল আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়ে আসছেন তিনি।

এছাড়া নোয়াখালী জেলা আওয়ামিলীগের প্রস্তাবিত কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জনাব সাবাব চৌধুরীর দিকনির্দেশনায় তরুণদের ছাত্রলীগমুখী করার আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। নোয়াখালী সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি পদের মতো এইরকম একটি গুরুত্বপূর্ণ আসনে আবু নাঈম তানিম কেই দেখতে চান নোয়াখালী সরকারী কলেজের সাধারণ শিক্ষার্থী,শিক্ষক এবং অভিভাবকগণ।

পাঠকের মন্তব্য