বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ফেনী সভাপতি জুলহাস সাধারন সম্পাদক তোফায়েল

নোয়াখালী টিভি : বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ফেনী জেলা শাখার এক বছর মেয়াদি - ২০২১ সালের কমিটি গঠন করা হয়েছে। গত ০৩ ডিসেম্বর সন্ধ্যায় শহরের একটি রেস্টুরেন্টের মিলনায়তনে সংগঠনের সকল সদস্যদের উপস্থিতিতে একটি বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সকলের সর্বসম্মতিক্রমে সময় টেলিভিশনের ফেনীর ভিডিও জার্নালিস্ট জুলহাস তালুকদার সভাপতি ও মোহনা টিভির ফেনী প্রতিনিধি তোফায়েল আহম্মেদ নিলয়কে সাধারণ সম্পাদক পুনরায় নির্বাচিত করে। এতে ২৪ সদস্য বিশিষ্ট ২০২১ সালের কার্যকরী কমিটি গঠিত হয়।

গত রোববার (১৩ ডিসেম্বর) ঢাকার নয়া পল্টন কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক কাজল হাজরা কমিটির অনুমোদন পত্রে স্বাক্ষর করেন। কমিটির অন্যান্য পদে রয়েছেন, সহ-সভাপতি এম এমরান পাটোয়ারী ( সাপ্তাহিক ফেনী বার্তা) ও সুরঞ্জিত নাগ ( দৈনিক অজেয় বাংলা), যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আশিকুন্নবী সজীব (দৈনিক অজেয় বাংলা,কারেন্টনিউজ ডটকম), সাংগঠনিক সম্পাদক মীর হোসেন রাসেল (ভিডিও সাংবাদিক, সময় টেলিভিশন), দপ্তর সম্পাদক মুহাম্মদ দুলাল তালুকদার (ভিডিও সাংবাদিক,ডিবিসি নিউজ,সাপ্তাহিক ফেনী খবর), কোষাধ্যক্ষ ইয়াসির আরাফাত রুবেল (সাপ্তাহিক হকার্স), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: আমিরুল ইসলাম রাসেল(দৈনিক ফেনী), সাংস্কৃতিক সম্পাদক মিরাজুল ইসলাম মামুন (ভিডিও সাংবাদিক, বাংলাভিশন), ক্রীড়া সম্পাদক মোজাম্মেল হক ভূঞা লিংকন (ভিডিও সাংবাদিক, এটিএন নিউজ)।

কমিটির নির্বাহী সদস্য পদে রয়েছেন - মোস্তফা কামাল বুলবুল (দৈনিক প্রভাত আলো), আবদুল্লাহ আল মামুন (দীপ্ত টিভি, ফোকাস বাংলা), এস, আলম সবুজ (দৈনিক ফেনীর সম সাময়িক), জিয়াউল হক সোহেল (দৈনিক ফেনীর সময়), নাজিম উদ্দিন চৌধুরী (সত্যের অনুসন্ধান)। কার্যকরী সদস্য পদে রয়েছেন- আরাফাত হোসেন রিয়াদ (ভিডিও সাংবাদিক,ইন্ডিপেনডেন্ট টিভি), জাহেদ হোসেন রনি (ভিডিও সাংবাদিক,যমুনা টেলিভিশন),মোঃ শাহজাহান বাদশা সাজু (ভিডিও সাংবাদিক, একাত্তর টিভি), কাজী নজরুল ইসলাম সোহাগ (নাগরিক বার্তা),মোল্লা মোঃ ইলিয়াছ ( সাপ্তাহিক ফেনী বার্তা), আফতাব উদ্দিন ( দৈনিক নয়া পয়গাম), কামরুল হাসান ছিদ্দিকী (দৈনিক প্রভাত আলো)

নবগঠিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল সদস্যকে অভিনন্দন জানিয়েছেন এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক কামাল হাজরা।পেশাগত দায়িত্ব পালনে এবং ফটো সাংবাদিকদের সার্বিক উন্নয়ন ও কল্যাণে কাজ করে সংগঠনের ভাবমূর্তি সু - সংগঠিত করার আহ্বান জানিয়েছেন তারা। নিজের উপর অর্পিত দায়িত্ব পালনে সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেছেন নবনির্বাচিত কমিটির সভাপতি জুলহাস তালুকদার ও সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ নিলয়। একই সাথে জেলার কর্মরত সকল সাংবাদিক ও সহকর্মীদের সুপরামর্শ ও সঠিক দিক নির্দেশনা কামনা করেছেন তারা। একই সাথে কমিটির গতিশীলতা ও সাংগঠনিক কার্যক্রমের পরিধি বিস্তৃতির প্রত্যাশা ব্যক্ত করেছেন তারা।

পাঠকের মন্তব্য