চাটখিল সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে আওয়ামীলীগের বর্ধিত সভা

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামিলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মোহাম্মদপুর ইউনিয়নের প্রান কেন্দ্র মোহাম্মদপুর জনতা উচ্চ বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অত্র ইউনিয়ন আওয়ামিলীগের (পূর্ব)  সভাপতি জনাব জহিরুল ইসলাম হেলাল, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জনাব শামসুল হুদা সোহাগ,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব শহিদ উল্লাহ, সিনিয়র সহ সভাপতি শাহ আলম, উপজেলা যুবলীগ নেতা মোঃ ইউচুপ সহ ইউনিয়ন আওয়ামিলীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।উক্ত অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক জনাব পারভেজ সহ অন্যান্যদের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং সঠিক তদন্তের মাধ্যমে সন্ত্রাসীদের দ্রুত বিচারের আওতায় আনার জন্য  প্রশাসনের নিকট জোর দাবি জানানো হয়।
প্রসংগত, গত ৩১ ডিসেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক লোম হর্সক ঘটনা ঘটে। এতে ইউনিয়ন আওয়ামিলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক পারভেজের মুখমন্ডল চাইনিজ কুড়ালের কোপে গুরুতর আহত হয়।বর্ধিত সভায় পারভেজ এর বাবা প্রবীন আওয়ামীলীগ নেতা জনাব একরামুল হক ওপরে ধেনু মিঞা সকলের কাছে এই সন্ত্রাসী হামলার বিচার প্রার্থনা ও ছেলের জন্য দোয়া কামনা করেন।পারভেজ বর্তমানে উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশ নিউরো সায়েন্স হসপিটালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় এলাকাবাসী ক্ষোভ ও তীব্র নিন্দা জানিয়েছেন।উক্ত ঘটনায় চাটখিল থানায় একটা মামলা হয়েছে।

পাঠকের মন্তব্য