লক্ষ্মীপুরে এক্স-গার্লফ্রেন্ডের বাবার হুমকি-ধমকি, আতঙ্কে প্রেমিক

লক্ষ্মীপুরে এক্স-গার্লফ্রেন্ডের বাবার হুমকি-ধমকি, আতঙ্কে প্রেমিক

রিপোর্ট : রাকিব হোসেন আপ্র

এক্স-গার্লফ্রেন্ডের বাবার হুমকি-ধমকিতে আতঙ্কিত হয়ে পড়েছে লোকমান হোসেন জয় (২০) নামে এক প্রেমিক। গোটা পরিবার সহ নিরাপত্তাহীনতায় রয়েছেন দাবি করে তিনি স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

আজ শুক্রবার (২৩ জুলাই) রাতে সাংবাদিকদের কাছে এ দাবি করেন প্রেমিক জয় ও তার মা রোকেয়া বেগম।

জয় লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের সৌদি প্রবাসী আবদুল মতিনের ছেলে। তিনি দালাল বাজার ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

অন্যদিকে জয়ের এক্স-গার্লফ্রেন্ড একই গ্রামের সালাহ উদ্দিন টিপুর মেয়ে।

জানা গেছে, প্রায় দেড় বছরের প্রেমের সম্পর্কের জেরে চলতি বছরের ১৯ জানুয়ারি কক্সবাজারে পালিয়ে যায় টিপুর মেয়ে ও জয়। এতে ক্ষিপ্ত হয়ে টিপু প্রেমিক জয়ের বসতঘরে হামলা চালায়। এসময় জয়ের মা রোকেয়া বেগম সহ বেশ কয়েকজনকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। এঘটনার দুই দিন পর পুলিশের সহযোগিতায় কক্সবাজারের মহেশখালী থেকে মেয়েকে উদ্ধার করে বাড়ি ফেরাতে সক্ষম হয় টিপু। একই সাথে প্রেমিক জয়কে মারধর করে শায়েস্তা করা হয় বলেও জানা গেছে।

এরপর জয় ও টিপুর মেয়ের প্রেমের সম্পর্কে ব্রেকাপ হয়। কিন্তু সালাহ উদ্দিন টিপু বিভিন্নভাবে জয় ও তার পরিবারের লোকজনকে ভয়ভীতি দেখিয়ে আসছে। আজ শুক্রবার (১৯ জুলাই) জয়কে প্রকাশ্যে আক্রমণ করেন টিপু ও তার লোকজন।

প্রেমিক লোকমান হোসেন জয়ের অভিযোগ করে বলেন, আমার এক্স-গার্লফ্রেন্ডের বাবা সালাহ উদ্দিন টিপু আমাকে হত্যার হুমকি দিচ্ছেন। আজ রাস্তায় প্রকাশ্যে আমাকে গলাচেপে ধরেন তিনি। পরে স্থানীয় আমাকে রক্ষা করে। আমি ও আমার মা সহ পরিবারের লোকজন বর্তমানে নিরপাত্তাহীনতায় ভুগছি। আমরা স্থানীয় প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

অন্যদিকে জয়ের এক্স-গার্লফ্রেন্ডের বাবা সালাহ উদ্দিন টিপু অভিযোগ অস্বীকার করে বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না।

পাঠকের মন্তব্য