ইভ্যালির সাথে বাংলাদেশ ই-কমার্স মার্চেন্ট অ্যাসোসিয়েশন এর সভা অনুষ্ঠিত

হামিদ রনি : ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল এর সাথে বাংলাদেশ ই-কমার্স মার্চেন্ট অ্যাসোসিয়েশন (বেকমা) এর এক ব্যবসায়িক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সন্ধ্যা ৭টায় ইভ্যালির প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ইভ্যালির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিইও মোহাম্মদ রাসেল এবং ভাইস প্রেসিডেন্ট মাহাদি চৌধুরী। বেকমা এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি নাসির উদ্দীন, সাধারণ সম্পাদক শাহ্ এমদাদ উল্লাহ এবং সংগঠনের সকল সদস্যবৃন্দ।

সভায় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালির কাছে কয়েকটি দাবি জানায় বেকমা। দাবির প্রেক্ষিতে উভয়পক্ষ বেশ কিছু সিদ্ধান্তে উপনীত হয়। এগুলো হল- সেলারদের পেমেন্ট সেন্ট্রাল উইং থেকে প্রদান করা হবে, টি টেন ক্যাম্পেইনের পেমেন্ট ১৫ দিনের মধ্যে দেয়া হবে এবং পূর্বের সাইক্লোন অফারের পেমেন্ট আংশিকভাবে প্রদান করা হবে। এছাড়াও উভয় পক্ষের ব্যবসার সুবিধার জন্য বেকমা এর ইস্যুগুলো দেখভাল করার জন্য আলাদা একটি টিম নিযুক্ত করেন ইভালি সিইও মোহাম্মদ রাসেল।

সভাশেষে মোহাম্মদ রাসেল ইভালির টি থ্রি, টি সেভেন এবং টি টেন ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য দিক-নির্দেশনা দেন।

উল্লেখ্য, বাংলাদেশ ই-কমার্স মার্চেন্ট অ্যাসোসিয়েশন (বিইসিএমএ) মূলত এসএমই সেলারদের সংগঠন। যাদের মূল উদ্দেশ্য হচ্ছে বিভিন্ন মার্কেটপ্লেসে সেলার হিসেবে অংশগ্রহণ করা এবং সেলারদের বিভিন্ন সমস্যার সমাধান করা।

পাঠকের মন্তব্য