কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি-ঢাকা’র নতুন কমিটি গঠন

নোয়াখালী টিভি : ঢাকায় বসবাসকারী নোয়াখালীর কোম্পানীগঞ্জের মানুষের সার্বিক কল্যাণে দীর্ঘদিন যাবত কাজ করে আসছে কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি-ঢাকা। সম্প্রতি এই সমিতির পুরনো কমিটি বিলুপ্তি ঘোষণা করে নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।  কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি-ঢাকার নতুন কমিটির সভাপতি মোহাম্মদ হোসেন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ফরহাদ ও সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম ফয়সাল।

নতুন কমিটি গঠন উপলক্ষে ২৫ আগস্ট (বুধবার) সন্ধ্যায় রাজধানী ঢাকার একটি অভিজাত রেস্টুরেন্টে নবগঠিত কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন নতুন কমিটির সভাপতি মোহাম্মদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি এ.জে.এম এনামূল হক, সহ-সভাপতি নূরুল আফছার মিয়া, সহ-সভাপতি সাহাব উদ্দিন, সহ-সভাপতি মোঃ আব্দুল হাই, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম ফরহাদ, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম ফয়সাল, সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক আব্দুল কাদের, ধর্ম বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ কামাল উদ্দিন, শিক্ষা ও সাহিত্য সম্পাদক নাছির উদ্দিন বাবলু, আইন বিষয়ক সম্পাদক এড. মোঃ ওবায়দুল্যাহ-আল-মামুন, কার্যকরী সদস্য আফসার উদ্দিন নোমান সহ আরো অনেকে।

এসময় উপস্থিত বক্তারা বলেন, ঢাকাস্থ কোম্পানীগঞ্জের জনগণের কল্যাণে কাজ করাই হবে কোম্পানীগঞ্জ উপজেলা কল্যাণ সমিতি-ঢাকা'র একমাত্র উদ্দেশ্য। কোনো ব্যক্তি বা গোষ্ঠীর স্বার্থ হাসিলের জন্য এ সমিতি নয়। কেউ যদি ব্যক্তিগত স্বার্থে এই সমিতিকে ব্যবহার করতে চায়, তবে এখানে থাকার কোনো সুযোগ তার নেই। অতীতের চেয়ে আগামীতে আরো ভালোভাবে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন বক্তারা।

সভায় আগত অতিথি এবং কার্যকরী কমিটি'র সদস্যদের সকলের সাথে মতবিনিময় শেষে সবার কল্যাণে এবং সমিতির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম ফরহাদ এর বড় ছেলে মিনহাজুল ইসলাম ও ছোট শ্যালক মাশফী মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ায় তাদের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। রাতের খাবারের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

পাঠকের মন্তব্য