নোয়াখালীর বেগমগঞ্জে নান্দনিক ইয়াস ফুডস্ এন্ড গার্ডেন এর শুভ উদ্বোধন

নোয়াখালী টিভি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর সংলগ্ন চৌমুহনী-মাইজদী প্রধান সড়কের পূর্ব পাশে অবস্থিত ইয়াস ফুডস্ এন্ড গার্ডেন এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। আজ পহেলা সেপ্টেম্বর বুধবার দুপুর ১২টায় ফিতা কেটে এবং দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে এর আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করা হয়।

ট্রাস্ট ওয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আক্তার উদ্দিন এর সহধর্মীনি ও ইয়াস ফুডস্ এন্ড গার্ডেন এর পরিচালক ইসরাত ফারজানা ইতির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহনাজ বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌমুহনী পৌরসভার মেয়র আলহাজ্ব খালেদ সাইফুল্যাহ।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুর হোসেন মাসুদ, নোয়াখালী গোয়েন্দা সংস্থা (ডিবি ওসি সদর) রবিউল হক, মিরওয়ারীশপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমানসহ আরো অনেকেই। অনুষ্ঠানে আগত অতিথিগণ বেগমগঞ্জের একলাশপুরে নিরিবিলি ও মনোরম সুন্দর পরিবেশে শিশুদের বিনোদন কেন্দ্রিক ও উন্নমানের খাওয়ার আয়োজনের কেন্দ্রটি স্থাপনে সন্তোষ প্রকাশ করেন। এ সময় তারা ইয়াস ফুডস্ এর খাবারের গুনগতমান ঠিক রেখে পরিচালনাসহ গার্ডেনটিকে বিনোদনের উৎকৃষ্ট মাধ্যম হিসেবে রূপান্তর করে পরিচালনা করার আহ্বান জানান।

এখানে রয়েছে শিশুদের বিনোদনের জন্য বিভিন্ন খেলার সামগ্রী, পুকুরে প্যাডেল বোর্ড, ভাসমানা নান্দনিক কুঁড়েঘর, এরাবিয়ান হাউজ ও বিশাল সেমিনার হল। এছাড়াও পুরো গার্ডেনটিকে সাজানো হয়েছে ব্যতিক্রম সাজে। যে কেউই এখানে আসলে উন্নত খাবারের পাশাপাশি মনোরম এবং মনোমুগ্ধকর পরিবেশে হৃদয় ছুয়ে যাবে।

পাঠকের মন্তব্য