নোয়াখালীতে মেহরান ডাইন এর শুভ উদ্বোধন

নোয়াখালী টিভি : নোয়াখালীর সর্বস্তরের রুচিশীল, ভোজন রসিক আর বিনোদন প্রিয় মানুষের কথা চিন্তা করে মেহরান ডাইন নামে একটি নান্দনিক রেস্টুরেন্টের পথচলা শুরু হলো। আজ (১০ সেপ্টেম্বর) শুক্রবার সকালে নোয়াখালী পৌর বাজার সংলগ্ন আহসান ভবন এবং স্বপ্ন সুপার শপের ২য় তলায় এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী এবং মেহরান ডাইনের চেয়ারম্যান সোহেল আহসান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক উপ-পরিচালক বাহার উদ্দিন খেলন, মেহরান ডাইনের এমডি সৈয়দ আজীজ ইফতেখার, ফিন্যান্স ডিরেক্টর একে,এম জামান, ডিরেক্টর আমীনুল ইসলাম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন রাশেদুল হক, হাফিজ উল্যাহ, হাসনাত সারোয়ার, জুয়েল আহসান, আশ্রাফ উদ্দিন রোমান সহ নোয়াখালীর অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ এবং জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। মেহরান ডাইন এর অসাধারন ইন্টোরিয়র ডিজাইন আর মনোমুগ্ধকর পরিবেশ যে কারো মন জয় করে নেবে। রেষ্টুরেন্টটির সামনের অংশে রয়েছে কফি শপ এবং সুন্দর একটি সেলফি জোন।

মেহরান ডাইন এর চেয়ারম্যান সোহেল আহসান জানান, মেহরান ডাইন রুচিশীল খাবার, উন্নত পরিবেশ এবং আধুনিকতার দিক দিয়ে সম্পূর্ণ ব্যতিক্রমধর্মী একটি রেষ্টুরেন্ট। সকলের স্বাদ ও সাধ্যের মধ্যে গুণগত মানসম্পন্ন দেশী-বিদেশি প্রায় শত রকম খাবারের আইটেম এখানে রয়েছে। মেহরাইন ডাইন নোয়াখালী শাখার মাধ্যমে এটির প্রথম শাখার যাত্রা শুরু হলো। পর্যায়ক্রমে এভাবে ঢাকা, চট্রগ্রাম এবং দেশের অন্যান্য জেলায় মেহরান ডাইন এর শাখা চালু হবে বলেও জানান রেষ্টুরেন্ট কর্তৃপক্ষ।

পাঠকের মন্তব্য