বিদ্যালয় খোলার বিষয় চাটখিল আলোচনা সভা অনুষ্ঠিত

নোয়াখালীর চাটখিল উপজেলার মির্জাপুরে মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পৌর উচ্চ বিদ্যালয় সরকরী নির্দেশনা মোতাবেক করোনাকালীন সুরক্ষার প্রয়োজনীয় ব্যবস্থা করে আগামী কালকে খোলার বিষয়ে অভিভাবক ছাত্র-ছাত্রী ও ম্যানেজিং কমিটির সদস্য সাংবাদিক রাজনৈতিক ব্যক্তিবর্গ নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাটখিল পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক নাজ।

এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজনৈতিক ব্যাক্তি সেচ্ছাসেবক লীগ নেতা নুর আলম জিকু, চাটখিল উপজেলা প্রেসক্লাব সহ-সভাপতি সাংবাদিক ইয়াছিন চৌধুরী, অভিভাবক সদস্য সেলিম হোসেন, কমিটির সদস্য নুরুল আলম বাবুল, অভিভাবকদের পক্ষে রহমত উল্লাহ। আলোচনা সভায় সভাপতিত্ব ও সঞ্চালনা করেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মিজানুর রহমান ভুঁঞা।

এতে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারী বৃন্দ ও এলাকাবাসী মধ্যে উল্লেখযোগ্য অনিল মাস্টার, হোসেন আহম্মদ, মোশারফ হোসেন, মোরশেদ আলম, আনোয়ার হোসেন ও মো: আলম সহ মহিলা অভিভাবিকা বৃন্দ।

এতে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আপনারা ছেলে-মেয়েকে সম্পূর্ণ স্বাস্থ্য বিধি মেনে বিদ্যালয়ে পাঠাবেন। এবং তিনি নিজ উদ্যােগে ছাত্র- ছাত্রীদের জন্য মাক্স ও স্যানিটারাইজার ব্যবস্থা করবেন। এছাড়া অন্যান্য বক্তারা সকল ছাত্র- ছাত্রীকে সামাজিক দূরত্ব বজায় রেখে মাক্স পরে, সাবান, স্যানিটারাইজার ব্যবহার এব বাড়ী থেকে পানির বোতল সাথে করে নিয়ে আসতে বলা হয়েছে।

সভার শেষে সভাপতি অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান ভূঁঞা শিক্ষা মন্ত্রনালয়ের বিভিন্ন নিয়মাবলি পড়ে সবাইকে অবহিত করেন।

পাঠকের মন্তব্য