করোনা সংকটে সাধারণ মানুষের পাশে দাড়িয়েছে সোস্যাল ওয়েলফেয়ার মইশাই

নোমান ছিদ্দিকী বিশেষ প্রতিনিধি  

সোমবার সোস্যাল ওয়েলফেয়ার মইশাই এর উদ্যেগে নোয়াখালী সেনবাগ উপজেলার মইশাই ও তারাবাড়িয়া গ্রামে প্রায় ৭০ টি পরিবারের কাছে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

ইতোমধ্যে করোনা ভাইরাস প্রতিরোধে গ্রামটিতে সংগঠনটির সদস্যগণ জীবানুনাসক স্প্রে ছিটিয়েছিলেন । পাশাপাশি জনসচেতনতা গ্রামের ৬টি পাড়ায় সাবান দিয়ে হাত ধোয়ার জন্য ৬ টি পানির ড্রাম বসানো হয়। ৭০ টি পরিবার ছাড়াও গ্রামের কিছু মধ্যবিত্ত শ্রেণীর পরিবারের কাছে রাতে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

সংগঠন টি ২য় দফা গ্রামটিতে ৫০ টি পরিবার এর মাঝে উপহার সামগ্রী পাঠানোর প্রস্তুতি নিচ্ছে। উপহার সামগ্রী দেওয়ার জন্য অর্থ দিয়ে সহযোগিতা করেছে দেশের ও প্রবাসের ব্যক্তিবর্গ। এই সময় উপস্থিত ছিলেন নিজাম উদ্দিন আরিফ,সভাপতি সোস্যাল ওয়েলফেয়ার মইশাই সাহাদাত হোসেন সাকিল প্রতিষ্ঠাতাঃ সোস্যাল ওয়েলফেয়ার মইশাই, হাসানুজ্জামান রুবেল সাধারন সম্পাদক, সহ সংগঠনের সদস্যগণ উপস্থিত ছিলেন। 

যোগাযোগ ও সহযোগিতা পাঠাতে যোগাযোগ :- 01875628138 (Bkash peronal) Asaduzzaman Asad অর্থ ও দপ্তর সম্পাদক সোস্যাল ওয়েলফেয়ার মইশাই Name: Asaduzzaman A/c No: 7017512765499 Ducth-bangla Bank Limited Dhanmondi, Dhaka

পাঠকের মন্তব্য