সৌদিতে গোল্ডেন আকামা প্রাপ্ত নোয়াখালীর দুই রেমিট্যান্স যোদ্ধাকে কৃতি সংবর্ধনা

হামিদ রনি : সৌদি আরবে প্রথম গোল্ডেন প্রাপ্ত তিন বাংলাদেশির মধ্যে নোয়াখালীর ২ গোল্ডেন প্রাপ্ত রেমিটেন্স যোদ্ধাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে নোয়াখালীতে। শনিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় মাইজদী আহসান ভবন স্বপ্ন সুপার শপের ২য় তলায় মেহেরান ডাইন রেষ্টুরেন্টে তাদের এ সংবর্ধনা দেওয়া হয়।

সৌদি সরকার কর্তৃক সৌদিতে সরাসরি বিনিয়োগের সুযোগ দেওয়া হয়েছে। আর এতে প্রথম বাংলাদেশী হিসেবে দুজন বিনিয়োগ করার সুযোগ পেয়েছে। এদের মধ্যে একজন সৌদির সিআইপি ব্যবসায়ী সোহেল আহসান এবং অন্যজন বিশিষ্ট পেট্রোলিয়াম ব্যবসায়ী শেখ জাকির হোসেন দিলদার। দুজনের বাড়ি নোয়াখালী। এ অর্জনের স্বীকৃতি স্বরুপ তাদের দুজন’কে নোয়াখালী পৌরসভা কর্তৃক কৃতি সংবর্ধনা দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী পৌরসভার মেয়র এবং নোয়াখালী জেলা আওয়ামীলীগ এর যুগ্ম আহবায়ক আলহাজ্ব শহিদ উল্যাহ খান সোহেল। নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি প্রফেসর আবদুল্লাহ আল মামুন, নোয়াখালী সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী রাজু, অধ্যাপক একে এম জামান, উপদেষ্টা মেহেরান ডাইন, ৩নং নোয়ান্নই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন জুনায়েদ সহ জেলার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে এবং সংবর্ধিত দুজনকে ফুল দিয়ে বরণ করে নেন আশ্রাফ উদ্দিন রোমান। পরে তাদের হাতে কৃতি সম্মাননা ক্রেষ্ট তুলে দেন নোয়াখালী পৌরসভার মেয়র আলহাজ্ব শহিদ উল্যাহ খান সোহেল।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, সোহেল আহসান এবং শেখ জাকির হোসেন দিলদার এর এই অর্জন যেমন বাংলাদেশদের জন্য একটি সম্মান বয়ে এনেছে তেমনি আমাদের নোয়াখালীবাসীকেও গর্বিত করেছে।

পাঠকের মন্তব্য