বাহরাইনে বৃহত্তর নোয়াখালী পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

হামিদ রনি : বাহরাইনে বৃহত্তর নোয়াখালী পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ সেপ্টেম্বর) রাত ৮:৩০ মিনিটে বাংলাদেশ বিজনেস ফোরামের কনফারেন্স হলে বৃহত্তর নোয়াখালী পরিষদের সাধারণ সভাটি অনুষ্ঠিত হয়। মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বৃহত্তর নোয়াখালী পরিষদের আহবায়ক আবুল কালাম আজাদ। 

এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন বৃহত্তর নোয়াখালী পরিষদের সদস্য সচিব মাজহারুল ইসলাম বাবু, আনোয়ার ফারুক, ডা: রাশেদ রেজোয়ান, ডিবিসি নিউজের বাহরাইন প্রতিনিধি নোমান ছিদ্দিকী। এছাড়া আতিকুর লিটন, মোঃ সাজ্জাদ, মোহাম্মদ আমীর, মোহাম্মদ তালেব, রাসেলসহ বৃহত্তর নোয়াখালী পরিষদের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বর্তমান বাহরাইনের বৃহত্তর নোয়াখালী পরিষদের সার্বিক কাজের অগ্রগতি নিয়ে ও বর্তমান বাহরাইনের পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। সেই সাথে কিভাবে এই সংগঠনকে আরও এগিয়ে নিয়ে যাওয়া যায় এ ব্যাপারে সকলের পরামর্শ গ্রহণ করা হয়। অনুষ্ঠানে উপস্থিত থেকে আরো প্রাণবন্ত করে তোলেন বাহরাইনস্থ বিজনেস ফোরামের সেক্রেটারি আইনুল হক, মোহাম্মদ মনির, মোঃ জসিম উদ্দিন, মোঃ তাওলাত হোসেন সহ আরো অনেকে।

সংগঠনের আহ্বায়ক আবুল কালাম আজাদ সংগঠনের পূর্বের সকল কাজের ভূয়সি প্রশংসা করেন এবং মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটির পরিসমাপ্তি ঘটে।

পাঠকের মন্তব্য