রাজিবপুর স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যাশার যাত্রা শুরু আলোক যাত্রায়

মোরশেদ আলম,সোনাইমুড়ীঃ
লাল ফিতা কেটে সকলের সেবায় একত্রিত হয়ে প্রত্যাশাকে প্রাপ্তিতে রুপান্তরিত করতে আলোক যাত্রা শুরু প্রত্যাশার। মানুষের পাশে দাঁড়িয়ে সুন্দর সমাজ গড়ে রঙিন বন্ধনে একদল উদ্যমী নবীনের সাথে প্রবীণদের একত্রে থাকার সংকল্প নিয়ে যাত্রা শুরু সোনাইমুড়ী উপজেলার বারগাঁও ইউনিয়নের ভোরের বাজারে অবস্থিত সেচ্ছাসেবী সংগঠন "প্রত্যাশার"

রবিবার বিকেল ৩টায় রাজিবপুর ভোরের বাজারে অবস্থিত সংগঠনটির নিজ কার্যালয়ের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন, প্রত্যাশার সভাপতি ও প্রধান অতিথি, বিশিষ্ট সমাজসেবক মোঃ মনির হোসেন।
সংগঠনটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মোল্লার সঞ্চালনায় ও প্রধান উপদেষ্টা আবদুল খালেক মোল্লার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপদেষ্টা মণ্ডলীর সদস্য নাজমুল আজিজ চৌধুরী পিন্টু, মাহবুবুল হক, সিরাজ মেম্বার, রফিকুল ইসলাম লিটন, ফয়েজ আহমেদ লিটন, সিনিয়র সহ-সভাপতি গোলাম মাওলা সোহেল, সহ-সভাপতি মাইন উদ্দিন, পলাশ ভূঁইয়া, কোষাধ্যক্ষ আবদুল হান্নান মেম্বার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোরশেদ আলমসহ আরো অনেকে। 
এসময় উপস্থিত ছিলেন,সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক মহিন হাজি, সাংগঠনিক সম্পাদক তানিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক মহিন উদ্দিন, প্রচার সম্পাদক মর্তুজা ভূঁইয়া, সমাজ সেবা বিষয়ক সম্পাদক পলাশ, ক্রিয়া সম্পাদক সাগরসহ সংগঠনটির দায়িত্বশীল, সদস্য ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

এসময় বক্তারা বলেন, মাদক মুক্ত সমাজ বিনির্মানের পাশাপাশি স্বেচ্ছায় সকলের পাশে দাঁড়ানোর প্রত্যয়িত হয়ে ঐক্যবদ্ধ ভাবে অরাজনৈতিক এই সংগঠনের যাত্রা। সমাজকে সুসংগঠিত করতে এবং সমাজের সামাজিক উন্নয়নের জন্যে কাজ করবে এই প্রত্যাশা নামক সংগঠন। প্রত্যাশা হবে সকল মানুষের প্রাপ্তির এক মাত্র ঠিকানা। প্রত্যাশার আদলে রাজিবপুর হবে সোনাইমুড়ী উপজেলার একটি আদর্শ ও মাদকমুক্ত গ্রাম।

পাঠকের মন্তব্য